• সকাল ১১:১৮ মিনিট বুধবার
  • ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
সোনারগাঁয়ে নিখোঁজের ৬দিন পর মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

সোনারগাঁয়ে নিখোঁজের ৬দিন পর মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়নগঞ্জের সোনারগাঁয়ে ৬ দিন পর নিখোঁজ মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার হয়েছে।

শনিবার দুপুরে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়। নিহত ছাত্রের নাম আরাফাত মিয়া (১১)।  উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও কাজিপাড়া আদমপুর বাগ এলাকার একটি পুকুর এ লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ২ ডিসেম্বর বাড়ির পাশে  খেলতে গিয়ে সে নিখোঁজ হয়। আরাফাত মিয়া উপজেলার ভারগাঁও কাজিপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসায় ৪র্থ শ্রেণিতে পড়ত।
জানা যায়, উপজেলার সাদীপুর ইউনিয়নের ভারগাও কাজিপাড়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে আরাফাত মিয়া (১১) স্থানীয় ভারগাঁও এলাকার একটি মাদ্রাসায় পড়াশোনা করে। গত ২ ডিসেম্বর বাড়ির পাশে খেলতে গিয়ে আর বাসায় ফেরেনি। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে গত ৪ ডিসেম্বর সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার চাচা মানিক মিয়া।
নিখোঁজের ৬ দিন পর শনিবার দুপুরে বাড়ির পাশ্ববর্তী আদমপুর বাগ এলাকার স্থানীয় কাশেম মিয়ার পুকুরে একটি ভাসমান লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে তালতলা তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) আসাদুর রহমান ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। এসময় তার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
এদিকে নিহত আরাফাতের বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে শনিবার বিকেলে অজ্ঞাতনামা আসামি করে সোনারগাঁও থানায় হত্যা মামলা দায়ের করেন।
সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মো. মহসিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর আসল রহস্য উদঘাটন হবে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, এটা একটি হত্যাকান্ড। এ হত্যাকান্ডে জড়িতদের সনাক্ত করে গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution